আমাদের সম্পর্কে

আমাদের সম্পর্কে

আমাদের  সম্পর্কে

পানাম নগর চক্ষু হাসপাতাল একটি অত্যাধুনিক, মানসম্মত, ও ডিজিটালাইজড এবং শীতাতপ নিয়ন্ত্রিত বিশেষায়িত চক্ষু হাসপাতাল। এখানে অভিজ্ঞ ও প্রশিক্ষণপ্রাপ্ত চক্ষু চিকিৎসক দ্বারা স্বল্পমূল্যে উন্নত মানের সেবা প্রদান করা হয়। টি ভাল মানের চোখের স্বাস্থ্য পরিষেবা প্রদানের লক্ষ্য নিয়ে শুরু করা হয়েছে, বিশেষত কম থেকে মাঝারি আয়ের এবং মূলত গ্রামে বসবাসকারী সম্প্রদায়ের সদস্যদের। আমাদের চিকিত্সক এবং সহায়তাকারী কর্মীরা সু-প্রশিক্ষিত এবং আমাদের ক্লায়েন্টদের স্বাস্থ্য এবং মঙ্গলকে উন্নত করতে সহায়তা করার জন্য একটি আবেগ রয়েছে। আমরা শুধু আমাদের জ্ঞান এবং দক্ষতা দিয়ে নয়, আমাদের হৃদয় দিয়েও আমাদের রোগীদের সেবা করি।

পানাম নগর চক্ষু হাসপাতাল রোগ, আঘাত এবং চোখের ব্যাধিগুলি পরীক্ষা, নির্ণয়, চিকিত্সা এবং পরিচালনা করার জন্য শিল্পে রয়েছে। এছাড়াও আমরা চশমা, কন্টাক্ট লেন্স এবং ভিশন থেরাপি ইত্যাদি নির্ধারণ এবং বিক্রি করার ব্যবসায় রয়েছি।

পণ্য পরিবেশিত

পানম নগর চক্ষু হাসপাতাল শিশু থেকে প্রাপ্তবয়স্কদের পরিবারের প্রতিটি সদস্যের সম্পূর্ণ চোখের যত্ন পরিষেবা প্রদানের উপর ফোকাস করবে। আমরা নিশ্চিত করব যে আমাদের রোগীদের সঠিকভাবে যত্ন নেওয়া হয়েছে এবং আমাদের পরিষেবাগুলি অপ্টোমেট্রিস্ট উচ্চ প্রশিক্ষিত পেশাদারদের দ্বারা পরিচালিত হবে।